1. admin@bogurapost.com : admin :
বগুড়া তিনমাথা হোটেল অবকাশ থেকে ৮ নারীসহ আটক ১৭ - BoguraPost
শনিবার, ০৪ মে ২০২৪, ১২:২১ পূর্বাহ্ন

বগুড়া তিনমাথা হোটেল অবকাশ থেকে ৮ নারীসহ আটক ১৭

  • আপডেট সময় : বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪
  • ৮০ বার

 

নিজস্ব প্রতিবেদক
বগুড়া শহরের তিনমাথা এলাকায় আবাসিক অবকাশ হোটেলে অনৈতিক কাজে লিপ্ত থাকার অভিযোগে ৮ নারীসহ ১৭জনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার দিবাগত রাতে ওই হোটেলে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। পরে বুধবার তাদের আদালতে তুললে বিচারক ৮ নারীকে জরিমানা এবং ৯ ব্যক্তিকে দুইদিনের জেল দেন৷ এসব তথ্য নিশ্চিত করেছেন বগুড়া সদর থানার ইন্সপেক্টর ( তদন্ত) শাহীনুজ্জামান।

তিন মাথায় অবস্থিত আলোচিত সমালোচিত এই হোটেলটিতে একাধিকবার পুলিশের অভিযান পরিচালিত হওয়ার পরেও তাদের অপকর্ম অবৈধ কাজ থেমে থাকে না প্রতিবারই আটক হলেও বিভিন্ন আইনের ফাঁকে ছাড়া পেয়ে যান তারা। তেমনি এক ঘটনা মঙ্গলবার দিবাগত রাতে এসআই মোশারফ হোসেনের সঙ্গীও ফোর্স নিয়ে বগুড়া শহরের তিনমাথার রেলগেট এলাকায় অবকাশ হোটেলে অভিযান চালিয়ে নয় জন ছেলে ৮ জন মেয়েকে অবৈধ কাজে লিপ্ত থাকার অভিযোগে গ্রেফতার করা হয় পরবর্তীতে তাদের কোর্টে প্রেরণ করিলে বিজ্ঞ অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সুকান্ত সাহার আদালত ৯ পুরুষকে দুই দিনের কারাদন্ড প্রদান করেন। দ্বন্দপ্রাপ্তরা হলো, সবুজ মন্ডল,
মোর্তজা, আমিন শেখ ,শ্রীদেব সরকার, আব্দুর রহিম,
আব্দুর রাজ্জাক রনি, শ্রী রতন চন্দ্র, আলামিন,
লাইফ সরকার কে দুই দিনের কারাদণ্ড প্রদান করেন অন্যদিকে আট জন মহিলা তাদের দোষ স্বীকার করায় ২৫০ টাকা জরিমানা করে তাদের জামিন মঞ্জুর করেন।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2024 by Bogurapost
Theme Customized By BreakingNews