1. admin@bogurapost.com : admin :
তেজগাঁওয়ে যমুনা এক্সপ্রেস ট্রেন লাইনচ্যুত - BoguraPost
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৫:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
বগুড়া নন্দীগ্রামে পিকআপের ধাক্কায় বৃদ্ধ নিহত, চালক গ্রেফতার বগুড়ার কাহালুতে আলুর হিমাগারে ৫ লাখ ডিম, ২০ হাজার টাকা জরিমানা বগুড়ার গাবতলীতে বাড়িতে আলোকসজ্জা দেখাতে রাস্তার গাছ কাটায় বিএনপি নেতা গ্রেপ্তার রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক পরিচালনা পর্ষদে ৫৭৯ তম সভা বগুড়ার দুপচাঁচিয়ায় বাস ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে চালক নিহত বগুড়া সান্তাহারে ট্রেনে কাটা পড়ে দুই যুবকের মৃত্যু বগুড়ার কাহালুতে উপজেলা নির্বাচনে শেষ মুহূর্তে জমে উঠেছে প্রচারণা বগুড়ার শেরপুরে সাবেক স্বামীর নির্যাতন হামলা ও হুমকিতে অনিরাপত্তায় ভুগছে নাছিমা বগুড়া দুপচাঁচিয়া উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হওয়ায় সখিনাকে বিএনপি থেকে বহিষ্কার বগুড়া সদর সহকারী কমিশনার ভূমি বিদায় ও বরণ সংবর্ধনা

তেজগাঁওয়ে যমুনা এক্সপ্রেস ট্রেন লাইনচ্যুত

  • আপডেট সময় : বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪
  • ৩৮ বার

বগুড়াপোস্ট

রাজধানীর কারওয়ান বাজারের কাছের যমুনা এক্সপ্রেসের বগি লাইনচ্যুত হয়েছে। আজ বুধবার সকাল সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে। তবে সকাল ১০টার দিকে লাইনচ্যুত বগি ছাড়াই ট্রেনটি চলা শুরু করে। এর ফলে উল্টো দিক থেকে আসা আরেকটি মালবাহী ট্রেন আটকে যায়।

গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন বাংলাদেশ রেলওয়ের মহাব্যবস্থাপক মো. নাজমুল ইসলাম। তিনি বলেন, যমুনা এক্সপ্রেস ট্রেনের একটি বগি কারওয়ান বাজারের কাছে লাইনচ্যুত হয়ে যায়। এতে রেল চলাচলে বিঘ্ন ঘটে কিছু সময়। এরপর দ্রুত উদ্ধারকাজ শুরু হয়।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2024 by Bogurapost
Theme Customized By BreakingNews